2020 Hero Passion Pro এক নজরে সব তথ্য

ফেব্রুয়ারি 26, 2020

2020 Hero Passion Pro এক নজরে সব তথ্য

সম্প্রতি লঞ্চ হয়েছে নতুন Hero Passion Pro। BS6 ইঞ্জিন ছাড়াও নতুন মোটরসাইকেলে যোগ হয়েছে বিভিন্ন নতুন ফিচার। থাকছে নতুন ফ্রেম, নতুন বডিওয়ার্ক ও স্টাইলিং।

নতুন BS6 ইঞ্জিন

এই মোটরসাইকেলে রয়েছে একটি 110 cc ইঞ্জিন। ইঞ্জিনে থাকছে কোম্পানির XSens প্রোগ্রামড ফুয়েল ইনজেকশন সিস্টেম। কোম্পানির দাবি নতুন ইঞ্জিনে আগের থেকে 9 শতাংশ বেশি শক্তি ও 22 শতাংশ বেশি টর্ক পাওয়া যাবে। নতুন ইঞ্জিনে সর্বোচ্চ 9.02 bhp শক্তি ও 9.79 Nm টর্ক পাওয়া যাবে। সঙ্গে রয়েছে 4 স্পিড ম্যানুয়াল ট্রান্সমিশন।

নতুন ফিচার
এই মোটরসাইকেলে গিরার না নামিয়েই ট্রাফিকের আগে যাওয়া যাবে। সিগনালে নিজে থেকেই ইঞ্জিন বন্ধ হয়ে যাবে। ক্লাচ চাপলেই আবার ইঞ্জিন স্টার্ট হবে। মোটরসাইকেল চালানোর সময় রিয়েল টাইম মাইলেজ দেখে নেওয়া যাবে।

স্টাইলিং ও ডিজাইন
এই মোটরসাইকেলে থাকছে সম্পূর্ণ নতুন ডিজাইনের হেডল্যাম্প। Passion Pro তে তিনটি রঙ ব্যবহার হয়েছে। স্পোর্ট রেড, টেকনো ব্লু, মুন ইয়েলো ও গেজ ব্ল্যাক কালারে এই মোটরসাইকেল পাওয়া যাবে।

নতুন ফ্রেম
নতুন Hero Passion Pro তে নতুন ফ্রেম থাকছে। মোটরসাইকেলের সামনের সাসপেনশন আগের থেকে 14 শতাংশ ও পিছনের সাসপেনশন 10 শতাংশ বেশি চলাচল করতে পারবে। থাকছে আগের থেকে 9 শতাংশ বেশি গ্রাউন্ড ক্লিয়ারেন্স।

বিভিন্ন ভেরিয়েন্ট ও দাম ইন্দিয়াতে ড্রাম ব্রেক ও অ্যালয় হুইল সহ Hero Passion Pro -এর দাম 64,990 টাকা। সেলফ স্টার্ট ও সামনের চাকায় ডিস্ক ব্রেক সহ এই মোটরসাইকেল কিনতে 67,190 টাকা খরচ হবে।